,

মাছুলিয়ায় শিশুকে ধর্ষণের অভিযোগ :: হাসপাতালে ভর্তি

স্টাফ রিপোর্টার : সদর উপজেলার মাছুলিয়া ব্রিজের নিচে এক শিশুকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। তবে ধর্ষক ও তাদের লোকজন শিশুর পরিবারকে হুমকি দেয়ার কারণে সময়মতো হাসপাতালে ভর্তি করতে পারেনি। পরের দিন শিশুর অবস্থা খারাপ হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ওই শিশু সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতাল এলাকার রানা আহমেদের কন্যা ও এড়ালিয়া স্কুলের ২য় শ্রেণির ছাত্রী বলে জানা গেছে।
গতকাল রবিবার রাত ৮টায় সদর হাসপাতালে গিয়ে তার পিতা রানা আহমেদের সাথে কথা বলে জানা যায়, তিনি মাছুলিয়া ব্রিজের নিকট দোকান দিয়ে স্বপরিবারে তৌহিদ মিয়ার বাসায় বসবাস করে আসছেন। তার শিশু মেয়ের ওপর কুনজর পড়ে এড়ালিয়া গ্রামের মহব্বত আলী ওরফে মবু মিয়ার পুত্র জলফু মিয়া (৪০)। সে হাসপাতালের একজন দালাল। গত শনিবার সন্ধায় ওই শিশু (১২) তার বাবার দোকান থেকে বাসায় ফেরার পথে ব্রিজের পূর্বপাড়ে তাকে ঝাপটে ধরে ধর্ষণ করে জলফু। পরে লোকজন এগিয়ে এলে জলফু পালিয়ে যায়। এদিকে ওই শিশুকে হাসপাতালে নিয়ে আসতে চাইলে জলফুর পরিবার রফাদফার চেষ্টা করে। এতে তারা বাধা দেয়। পরে শিশুর অবস্থা খারাপ হলে গতকাল তারা হাসপাতালে ভর্তি হয়।
খবর পেয়ে সদর থানার এসআই রুবেল আহমেদ হাসপাতালে গিয়ে শিশুর জবানবন্দি নেন। তিনি জানান, তদন্ত চলছে। লিখিত অভিযোগ পাওয়ার পর ব্যবস্থা নেয়া হবে।


     এই বিভাগের আরো খবর